সৌদি আরবে এক বাংলাদেশিকে ‘মে’রে ফেলল’ আরেক বাংলাদেশি

প্রবাসের কর্মজীবিরা মা-বাবা, ভাই-বোন, স্ত্রী-সন্তানকে ভালো রাখার জন্যই রাত-দিন পরিশ্রম করে থাকেন। তেমনি একজন ছিলেন বাবু। সৌদি আরবে খু’ন হয়েছেন রাজবাড়ীর যুবক রাফিজুল ইসলাম বাবু। তিনি সদর উপজেলার দাদশী ইউনিয়নের আগমারাই গ্রামের ফজের সরদারের ছেলে।

সৌদি আরবের দাম্মামে মনির নামে এক যুবক তাকে খু’ন করেছেন বলে পরিবারের অ’ভিযোগ। অ’ভিযুক্ত মনিরের শ্বশুরবাড়ি নিহত বাবুর বাড়ি থেকে ৫০ গজ দূরে। ঘটনার পর থেকে মনিরের বাড়ি ও শ্বশুরবাড়ির সবাই পলাতক।

মঙ্গলবার দুপুর ১টার দিকে নি’হত বাবুদের বাড়িতে গিয়ে দেখা যায়, বাবুর বাবা ফজের সরদার বা’করুদ্ধ হয়ে বসে আছেন। যেন শোকে পাথর হয়ে গেছেন। মা জহিরন বেগম বিলাপ করতে করতে এপাশ থেকে ওপাশে যাচ্ছেন। বাড়িতে উপস্থিত ২০-২৫ জন স্বজন ও প্রতিবেশীরা চেষ্টা করছেন তাদের সান্ত্বনা দিতে।

নি’হত বাবুর পারিবারিক সূত্র জানায়, চার বোন, তিন ভাইয়ের মধ্যে বাবু ছিল সবার ছোট। তার বড় ভাই কৃষক এবং মেজ ভাই শ্রমিক। সবার আদরের ছিল বাবু।

নি’হত বাবুর বোন তানিয়া আক্তার জানান, সৌদি আরবে থাকা তার ভাগনে অনিক তাদের ফোন করে জানায় বাবুর মৃ’ত্যুর খবর। ওই দিনই তারা রাজবাড়ী থানায় গিয়েছিলেন। থানা থেকে জানিয়েছে, ঘটনাটি সৌদি আরবের। এ কারণে তাদের কিছু করণীয় নেই।

Leave a comment

Your email address will not be published.